শনিবার ২৩ জানুয়ারী ২০২১ || মাঘ ৯ ১৪২৭ || ৯ জমাদিউস সানি ১৪৪২

Logo

যে কারণে হৃতিককে ধন্যবাদ দিলেন ওয়ান্ডার ওম্যান

স্টাফ করেসপন্ডেন্ট

আপডেট: রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০

৯৯

যে কারণে হৃতিককে ধন্যবাদ দিলেন ওয়ান্ডার ওম্যান

দিন কয়েক আগেই মুক্তি পেয়েছে হলিউডের বহুপ্রতীক্ষিত সিনেমা ‘ওয়ান্ডার ওম্যান ১৯৮৪’। করোনার কারণে বেশ কয়েকবার সিনেমাটির মুক্তির তারিখ পিছিয়েছে। অবশেষে চলতি মাসেই মুক্তি দেওয়া হয় সিনেমা হলে।

বিশ্বজুড়েও বেশ প্রশংসিতও হচ্ছে ‘ওয়ান্ডার ওম্যান ১৯৮৪’।

এ সিনেমা নিয়ে আকর্ষণের কেন্দ্রবিন্দুতে আছেন সুপারহিরো ‘ওয়ান্ডার ওম্যান’ চরিত্রে অভিনয় করা গ্যাল গ্যাডট। ইসরায়েলি এই তারকার অভিনয়, সৌন্দর্য্য ও অ্যাকশন উপভোগ করেন দর্শক। এবার নতুন কিস্তিতে তাকে দেখা গেছে সোনালি রঙের নতুন পোশাকে।

সেই গ্যাল গ্যাডট ভারতীয় সুপারস্টার হৃতিক রোশনকে ধন্যবাদ জানিয়েছেন। বিষয়টি বেশ আলোচনার জন্ম দিয়েছে ভারতীয় শোবিজ ও গণমাধ্যমে।

কারণ পুরো পরিবার নিয়ে করোনার এই অসময়ে সিনেমা হলে গিয়ে ‘ওয়ান্ডার ওম্যান ১৯৮৪’ সিনেমা দেখেছেন হৃতিক। সিনেমা নিয়ে নিজের মুগ্ধতার কথাও টুইট করে জানিয়েছেন তিনি। সেই টুইট চোখে পড়েছে গ্যাডটের। সেখানেই তিনি হৃতিককে ধন্যবাদ জানান।

টুইট বার্তায় হৃতিক লিখেছেন, ‘করোনা কাটিয়ে অবশেষে হলে এসে সিনেমা দেখা হলো আমাদের। ছোটবেলার একটি ভালোবাসার অভ্যাস হলে গিয়ে সিনেমা দেখা। আর ‘ওয়ান্ডার ওম্যান’ আমার ক্রাশ। সবকিছু একসঙ্গে হওয়ায় দারুণ লাগছে।

ধন্যবাদ গ্যাডট, ওয়ান্ডার ওম্যানে এত সুন্দর অভিনয় করার জন্য। সিনেমার পুরো টিমকেই ধন্যবাদ।’

তার কিছুক্ষণ পরেই হৃতিকের টুইটের ফিরতি জবাব জানান গ্যাডট। হৃতিককে উদ্দেশ্য করে তিনি লেখেন, ‘অশেষ কৃতজ্ঞতা সিনেমাটি দেখার জন্য। অসংখ্য ধন্যবাদ। আপনার পুরো পরিবারকে জানাই শুভেচ্ছা।’

এলএ/এমএস

ফেসবুকে ফলো করুন