• শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০১:৩৯ পূর্বাহ্ন
  • English English

শিক্ষার্থী তানিয়া পাচ্ছেন ভাইস চ্যান্সেলর অ্যাওয়ার্ড

প্রতিবেদকের নাম / ৫১ শেয়ার
প্রকাশিত : মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারী, ২০২১

নওগাঁর সাপাহার চৌধুরী চাঁন মোহাম্মদ মহিলা ডিগ্রি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের মেধাবী শিক্ষার্থী তানিয়া নাসরিন এবারে জাতীয় বিশ্ববিদ্যালয়-এর স্নাতক (সম্মান) কোর্সে “ভাইস চ্যান্সেলর অ্যাওয়ার্ড” এর জন্য মনোনীত হয়েছে।

আগামী ১০ ফেব্রুয়ারি জুম অ্যাপ’র মাধ্যমে মেধাবী শিক্ষার্থী তানিয়া নাসরিন সহ ৩০ জন কৃতি শিক্ষার্থীদের অ্যাওয়ার্ড প্রদান করা হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। অ্যাওয়ার্ডপ্রাপ্ত প্রত্যেক শিক্ষার্থীকে সনদ ও অর্ধভরি করে গোল্ড মেডেল প্রদান করা হবে।

জানা গেছে, দেশব্যাপী জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজগুলোতে অধ্যয়নরত নিয়মিত শিক্ষার্থীদের মধ্যে বিভিন্ন বিষয়ে সেরা ফলাফলধারী ৩০ শিক্ষার্থীকে ভাইস চ্যান্সেলর’স অ্যাওয়ার্ড প্রদান করা হবে। এরমধ্যে স্নাতক (সম্মান) কোর্সে ২৬ জন আর স্নাতক (পাস) কোর্সে ৪ জন মেধাবী শিক্ষার্থী।

চৌধুরী চাঁন মোহাম্মদ ডিগ্রি কলেজের প্রভাষক এরশাদুল হক (দিলু) জানান, তানিয়া নাসরিন আমাদের কলেজের গর্ব! সে গোটা দেশের গর্ব! কেননা দেশ সেরা ৩০ শিক্ষার্থীর মধ্যে সেও একজন।

এ বিষয়ে চৌধুরী চাঁন মোহাম্মদ মহিলা কলেজের অধ্যক্ষ আবু এরফান আলী জানান, আমাদের কলেজের শিক্ষার্থী তানিয়া নাসরিন ভাইস চ্যান্সেলর’স অ্যাওয়ার্ড পাওয়ায় আমরা গর্বিত।

তানিয়া নাসরিনের জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন অধ্যক্ষ আবু এরফান আলী।


এ সম্পর্কিত আরো সংবাদ