• শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৬:০৪ অপরাহ্ন
  • English English

নারায়ণগঞ্জ জেলা প্রবাসী কল‌্যাণ আর্ন্তজাতিক ফোরামের সভা

প্রতিবেদকের নাম / ৭১ শেয়ার
প্রকাশিত : সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১

মানব কল্যাণে প্রতিষ্ঠিত নারায়ণগঞ্জ জেলা প্রবাসী কল‌্যাণ আর্ন্তজাতিক ফোরামের নবগঠিত কেন্দ্রীয় কমিটির পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১৭ জানুযারি) রাতে রিয়াদের স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন, সংগঠনের সভাপতি গোলাম মোর্শেদ রতন। প্রধান অতিথি ছিলেন, সর্ব্বোচ্চ পরিষদের সদস্য জাহাঙ্গীর আলম।

ফোরামের যুগ্ম সধারণ সম্পাদক রানা প্রধানের সঞ্চালনায় প্রধান বক্তা ছিলেন, সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য আমিন আকরাম। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, প্রতিষ্ঠাতা সদস্য কাদির আব্বাস ও দ্বীন ইসলাম।

২০২১-২০২২ সালের নবগঠিত ৫৭ সদস্য বিশিষ্ট আর্ন্তজাতিক কমিটির সভাপতি গোলাম মোর্শেদ রতন, সাধারণ সম্পাদক সেলিম মিয়া ও সাংগঠনিক সাইদুর রহমান সেন্টু নির্বাচিত হন।

অনুষ্ঠানের শুরুতে করোনা মহামারিতে মৃতদের রুহের মাগফেরাত কামনায় দোয়া করা হয়। পরে নবগঠিত কমিটির নেতৃবৃন্দকে ফুলের দিয়ে শুভেচ্ছা জানান ফোরামের সদস্যরা।

২০১৮ সালে সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকে প্রতিষ্ঠাতা সভাপতি হাজী মহসীন দেওয়ানের হাত ধরে দেশে প্রবাসে অসহায় মানুষের পাশে সহায় হয়ে সাহায্য সহযোগিতা করে আসছে। কন্যাদায়গ্রস্ত পিতা, অসুস্হ্য ও অভাবগ্রস্ত মানুষকে আর্থিক সহায়তা প্রদান। প্রবাসীর মৃতদেহ দেশে প্রেরণে সহযোগীতা সহ বিভিন্নভাবে মানব কল্যাণে অবদান রাখছে ‘নারায়ণগঞ্জ জেলা প্রবাসী কল‌্যাণ আর্ন্তজাতিক ফোরাম’।

ফোরামের বিদায়ী সাধারণ সম্পাদক আমিন আকরাম বলেন, সংগঠনের তহবিল থেকে অতিগোপনে অভাবগ্রস্তদের সাহায্য সহযোগীতা করা হয় । এতে করে সাহায্য গ্রহনকারির পরিচয় গোপন থাকে। যাতে সেই ব্যাক্তি সমাজে হেয় প্রতিপন্ন না হয়।


এ সম্পর্কিত আরো সংবাদ