• শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৭:২৫ অপরাহ্ন
  • English English

সাত কলেজের চলমান পরীক্ষার বিষয়ে সিদ্ধান্ত বিকেলে

প্রতিবেদকের নাম / ৫ শেয়ার
প্রকাশিত : মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) অধিভুক্ত রাজধানীর সরকারি সাত কলেজের চলমান পরীক্ষার বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত বিকেলে জানা যাবে বলে নিশ্চিত করেছেন ঢাকা কলেজের অধ্যক্ষ ও সাত কলেজের সমন্বয়ক অধ্যাপক আই কে সেলিম উল্লাহ খোন্দকার।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) ঢাকা কলেজে অন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি একথা জানান। অধ্যক্ষ সেলিম বলেন, জাতীয় বিশ্ববিদ্যালয়ের চলমান সব পরীক্ষা স্থগিত করে শিক্ষা মন্ত্রণালয়ের দেওয়া সিদ্ধান্তের পর সাত কলেজের চলমান পরীক্ষার নিয়েও ধোঁয়াশার সৃষ্টি হয়েছে।

তিনি বলেন, এসব বিষয়ে আলোচনা চলছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কাউন্সিলের সিদ্ধান্তই চূড়ান্ত হবে। বিকেলে মিটিং শেষে সিদ্ধান্ত জানাতে পারব।

এর আগে, সোমবার (২২ ফেব্রুয়ারি) রাতে জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও পরামর্শ দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য বলা হয়েছে, পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সরকারি সিদ্ধান্তের আলোকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের সব ধরনের পরীক্ষা স্থগিত করা হয়েছে।

এরপরই সাত কলেজের চলমান পরীক্ষাগুলো হবে কি-না এ বিষয়ে ধোঁয়াশা তৈরি হয়। তবে সাত কলেজের সমন্বয়ক অধ্যাপক আই কে সেলিম উল্লাহ খোন্দকার জানালেন, বিকেলে এই বিষয়ে সিদ্ধান্ত জানানো হবে।

The post সাত কলেজের চলমান পরীক্ষার বিষয়ে সিদ্ধান্ত বিকেলে appeared first on Daily Mirror.


এ সম্পর্কিত আরো সংবাদ